র্সবশেষ শিরোনাম

শনিবার, ফেব্রুয়ারি ২৩, ২০১৯

বাংলা পত্রিকা

Main Menu

সপ্তাহের শুরুতে সম্পূর্ণ নতুন সংবাদ নিয়ে

‘টাইম টেলিভিশন’ ও ‘বাংলা পত্রিকা’র ব্যতিক্রমী ইফতার মাহফিল : মূলধারার সাথে নতুন প্রজন্মের মধ্যে সেতুবন্ধনের দৃঢ় অঙ্গীকার

বাংলা পত্রিকা রিপোর্ট:  পবিত্র রমজান উপলক্ষ্যে ধর্মীয় ভাব-গম্ভীর পরিবেশে ব্যাপক আয়োজন আর মূলধারার সাথে নতুন প্রজন্মের মধ্যে সেতুবন্ধনের দৃঢ় অঙ্গীকার নিয়ে ব্যতিক্রমী ইফতার মাহফিল আয়োজন করেলা প্রবাসের জনপ্রিয় ‘টাইম টেলিভিশন’ ও কমিউনিটির জনপ্রিয় গণমাধ্যম বহুল প্রচারিত সাপ্তাহিক ‘বাংলা পত্রিকা’ পরিবার। টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকা’র পৃষ্ঠপোষক, শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপনদাতা সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
Time Tv & WBP Ifter-1সিটির উডসাইডস্থ কুইন্স প্যালসে গত ১৪ জুন বুধবার আয়োজিত এই ইফতার মাহফিলে নিউইয়র্ক বাংলাদেশী কমিউনিটি নেতা, মূলধারার রাজনীতিবিদ এবং টাইম টিভি ও বাংলা পত্রিকার শুভানুধ্যায়ী’সহ দীর্ঘদিনের পৃষ্ঠপোষকরা আমন্ত্রিত অতিথি হিসেবে অংশ নেন। অনুষ্ঠানে প্রবাসী বাংলাদেশীদের অন্যতম জনপ্রিয় মুখপত্র এবং সর্ববৃহৎ মিডিয়া হাউজের এ আয়োজনে সব শ্রেণী-পেশার মানুষের মিলন মেলা ঘটে। এতে নিউইয়র্ক সিটির পাঁচ বুরো সহ লং আইল্যান্ড থেকে সর্বস্তরের তিন শতাধিক প্রবাসী বাংলাদেশী সহ বিশিষ্ট শিক্ষাবিদ, কবি, সাহিত্যিক, সাংবাদিক ও লেখক এবং শীর্ষ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। মাহফিলে বিশেষ দোয়া পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের খতিব আলহাজ মির্জা আবু জাফর বেগ।
অনুষ্ঠানে বিশেষ আমন্ত্রিত অতিথি ছিলেন ঢাকায় নিযুক্ত যুক্তরাষ্ট্র দূতাবাসের সিনিয়র ল এনফোর্সমেন্ট এডভাইজার ও ইউএস ডিপার্টমেন্ট অফ জাস্টিজের প্রোগ্রাম ডিরেক্টর কার্ল ক্লার্ক, আরবান হেলথ প্ল্যানের ডিরেক্টর অব এক্সটার্নাল অ্যাফেয়ার্স লুইস মারেরো। ইফতারপূর্ব শুভেচ্ছা বক্তব্যে টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকার এগিয়ে চলার ভূয়শী প্রশংসা করেন বক্তারা। এসময়ে কমিউনিটির সাথে মূলধারার সম্পর্ক উন্নয়নে সাউথ এশিয়ান টিভি চ্যানেল ‘টাইম টেলিভিশন’ ও কমিউনিটির প্রিয় সংবাদপত্র ‘বাংলা পত্রিকা’র পেশাদারিত্ব মনোভাব এবং সাংবাদিকতার এক অনুকরণীয় দৃষ্টান্ত বলেও উল্লেখ করেন তারা।
Time Tv & WBP Ifter-2টাইম টিভি’র সিইও এবং বাংলা পত্রিকা’র সম্পাদক আবু তাহেরের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাপ্তাহিক ঠিকানা’র সম্পাদক মন্ডলীর সভাপতি ও সাবেক এমপি এম এম শাহীন, বাংলা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক মাহবুবুর রহমান, টাইম টেলিভিশন-এর লিগ্যাল এডভাইজার এটর্নী ব্রুশ ফিসার, কুইন্স ডেমোক্রেটিক পার্টির ডিষ্ট্রিক্ট লীডার এট লার্জ এটর্নী মঈন চৌধুরী, খানস টিউটোরিয়াল-এর চেয়ারপার্সন নাঈমা খান,  মূল ধারার রাজনীতিক এডভোকেট এন মজুমদার, মামুন টিউটোরিয়াল-এর প্রিন্সিপ্যাল শেখ আল মামুন প্রমুখ।
অনুষ্ঠানে প্রতিষ্ঠান দু’টির পক্ষে আবু তাহের তার বক্তব্যে উপস্থিত সকলকে শুভেচ্ছা, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আগামীতেও টাইম টেলিভিশন এবং বাংলা পত্রিকা সততা ও নিষ্ঠার সাথে সাংবাদিকতার সর্বক্ষেত্রে বিচরণ অব্যাহত রাখবে বলে জানান।
অনুষ্ঠানে আগত অতিথিদের স্বাগত জানান টাইম টেলিভিশনের অন্যতম পরিচালক সৈয়দ ইলিয়াস খসরু ও বাংলা পত্রিকা’র বার্তা সম্পাদক হাবিবুর রহমান।
Time Tv & WBP Ifter-3টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকা’র ইফতার মাহফিল অনুষ্ঠানে যোগদানকারী কমিউনিটির উল্লেখযোগ্য ব্যক্তিবর্গের মধ্যে ছিলেন: বাংলাদেশ থেকে আগত, সিলেট পৌরসভার সাবেক চেয়ারম্যান বাবরুল হোনের বাবুল, , বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদিকা রানা ফেরদৌস চৌধুরী, জনপ্রিয় সঙ্গীত শিল্পী রিজিয়া পারভীন, বাংলাদেশ সোসাইটি ইনক’র সিনিয়র সহ সভাপতি আব্দুর রহীম হাওলাদার, সাধারণ সম্পাদক রুহুল আমীন সিদ্দিকী, বাংলা পত্রিকা’র প্রতিষ্ঠাতা সম্পাদক মাহবুবুর রহমান, সাপ্তাহিক আজকাল-এর প্রকাশক জাকরিয়া মাসুদ জিকো, সম্পাদক মনজুর আহমদ, প্রথম আলো’র উত্তর আমেরিকা বুরো প্রধান ইব্রাহীম চৌধুরী খোকন, বিশিষ্ট শিক্ষাবীদ ড. শওকত আলী, অধ্যাপিকা হুসনে আরা বেগম, কবি-লেখত এবিএম সালেউদ্দীন, জেবিবিএ’র সাধারণ সম্পাদক তারেক হাসান খান, এটর্নী অশোক কর্মকার, যুক্তরাষ্ট্র বিএনপি নেতা জসিম উদ্দিন ভূঁইয়া, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ডা. মাসুদুর রহমান, নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমদাদ চৌধুরী, স্বেচ্চাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি দরুদ মিয়া রনেল, যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সহ সভাপতি হাজী আব্দুর রহমান ও সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দু, বাংলাদেশ সোসাইটির ট্রাষ্টি বোর্ডের সদস্য ও সিলেট গণদাবী পরিষদের সভাপতি আজিমুর রহমান বুরহান, বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ’র সভাপতি মাসুদুল হক সানু, মূলধারার রাজনীতিক আব্দুস শহীদ, মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ’র সভাপতি হাজী ফজলু মিয়া, বাফা সভাপতি ফরিদা ইয়াসমীন, ব্রঙ্কস বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি এ ইসলাম মামুন, মুক্তিযোদ্ধা তোফায়েল চৌধুরী, পার্ক চেষ্টার ব্রঙ্ক রিয়েলটির প্রেসিডেন্ট সালেহ উদ্দিন সাল, বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী মইনুল ইসলাম, ওমনি রিয়েল এস্টেট-এর নূরুল হুদা হারুন, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট মইনুজ্জামান চৌধুরী, এএফ মিসবাহউজ্জামান, আব্দুল বাসির খান, বিশিষ্ট ব্যবসায়ী ফকু চৌধুরী, পান্না রেস্টুরেন্টের মালিক বশির আহমদ, আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ প্রমুখ।
Time Tv & WBP Ifter-5উল্লেখ্য, অনুষ্ঠানটি সফল করতে বাংলাদেশ সোসাইটির ট্রাষ্টি বোর্ডের সদস্য আজিমুর রহমান বুরহান, বিয়ানীবাজার সমিতির সভাপতি মাসুদুল হক সানু, টাইম টেলিভিশনের বিশেষ প্রতিনিধি সাহেদ আলম, বাংলা পত্রিকার বার্তা সম্পাদক হাবিবুর রহমান, সাংবাদিক আবিদুর রহীম, ব্রডকাস্ট ইঞ্জিনিয়ার নাজিম উদ্দীন, এন্থনী গঞ্জালেস, মিহির, অধরা, নিপা রাইস সহ টাইম টিভি ও বাংলা পত্রিকার সকল টীম সদস্যরা বিশেষ সহযোগিতা করায় তাদের প্রতি টাইম টেলিভিশন ও বাংলা পত্রিকা’র পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ ও আন্তরিক ধন্যবাদ জানানো হয়।

Time Tv & WBP Ifter-6

 

এ রকম আরো খবর

  • ভেরাইশপ নামে নতুন ই-কমার্স প্রতিষ্ঠান : অ্যামাজনের প্রতিদ্বন্দ্বী বাংলাদেশের ইমরান
  • নিউইয়র্কে একুশ পালনে ব্যাপক প্রস্তুতি
  • ১৯৭০ সালের ২২ ফেব্রুয়ারী স্মরণে সভা ২২ ফেব্রুয়ারী
  • রিদম আয়োজিত ‘ভালোবাসার রেশ’ অনুষ্ঠান ১৭ ফেব্রুয়ারী
  • অমুসলিম হয়েও ধর্মবিদ্বেষের শিকার বাংলাদেশী বরুন চক্রবর্তী
  • বাংলা পত্রিকা ১৯ ফেব্রুয়ারী ২০১৯ সংখ্যা
  • সিলেটে কুহিনুর আহমদকে গ্রেফতারের নিন্দা ও মুক্তি দাবী
  • ক্ষমতা নিয়ে ইসি-ট্রাষ্টি বোর্ডের মধ্যে টাগ অব ওয়ার
  • মডেলিং সহজ কাজ নয়, চাই আতœবিশ্বাস
  • নারী আসনে মনোনয়ন চান মোমতাজ-ফরিদা
  • ‘বিএনপি রাষ্ট্রীয় সন্ত্রাসের শিকার
  • নতুন ভবণ ও ফিউনারেল হোমন প্রতিষ্ঠান পরিকল্পনা
  • error: Content is protected !! Please don\'t try to copy.