র্সবশেষ শিরোনাম

রবিবার, নভেম্বর ১৮, ২০১৮

বাংলা পত্রিকা

Main Menu

সপ্তাহের শুরুতে সম্পূর্ণ নতুন সংবাদ নিয়ে

এক্সিট ফুটবল লীগ : ব্রঙ্কস স্টার জয়ী ॥ রকির হ্যাট্রিক

নিউইয়র্ক: বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত চলতি বছরের এক্সিট ফুটবল লীগ ও টুর্নামেন্ট-২০১৭ এর অষ্টম সপ্তাহে গত ৬ আগষ্ট রোববার তিনটি খেলার স্থলে দু’টি খেলা অনুষ্ঠিত হয়। সিটির এলমহার্স্টস্থ নিউটাউন অ্যাথলেটিক মাঠে অনুষ্ঠিত খেলা দুটির মধ্যে একটি ড্র অপরটিতে ৩-১ গোলে ব্রাদার্স এ্যালায়েন্স-এর বিরুদ্ধে ব্রঙ্কস স্টার জয়লাভ করে পূর্ণ পয়েন্ট অর্জন করে। ওজনপার্ক এফসি ও ব্রঙ্কস ইউনাইটেডের মধ্যে অনুষ্ঠিত অপর খেলাটি ১-১ গোলে ড্র অনুষ্ঠিত হয়। অপরদিকে জ্যাকসন হাইটস ক্লাব ওয়াকওভার লাভ করে পূর্ণ পয়েন্ট অর্জন করেছে। খবর ইউএনএ’র।
খেলার সংক্ষিপ্ত বিবরণ: দিনের প্রথম খেলায় ওজনপার্ক এফসি ও ব্রঙ্কস ইউনাইটেড প্রতিদ্বন্দ্বিতা করে। আক্রমন পাল্টা আক্রমণের মধ্য দিয়ে অনুষ্ঠিত এই খেলাটি ১-১ গোলে অমিমাংসিত থাকে। খেলার প্রথমার্দে গোল দুটি হয়। খেলার ১৫ মিনিটের সময় ব্রঙ্কস ইউনাইটেডের সিদ্দিক প্রথম গোল করে দলকে এগিয়ে নিয়ে যান (১-১)। এরপর গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে ওজনপার্ক এফসি। অপরদিকে জয় ধরে রাখতে শক্ত অবস্থান নেয় ব্রঙ্কস ইউনাইটেড। খেলার ২৪ মিনিটের সময় গোল পরিশোধের সুযোগ পায় ওজনাপার্ক। এই সময় দলের পক্ষে আজু গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনেন (১-১)। শেষ পর্যন্ত খেলাটি ১-১ গোলে ড্র এবং উভয় দলকে পয়েন্ট ভাগাভাগি করতে হয়।
দিনের দ্বিতীয় খেলায় ব্রঙ্কস স্টার ৩-১ গোলে ব্রাদার্স এলায়েন্স-কে পরাজিত করে পূর্ণ পয়েন্ট অর্জন করে। খেলায় বিজয়ী দল ব্রঙ্কস স্টারের রকি হ্যাট্রিক করার গৌরব অর্জন করে। খেলার ৯ মিনিটের সময় ব্রাদার্স এলায়েন্সের সিজার প্রথম গোল করে দলকে এগিয়ে নিয়ে যান (১-০)। এর দুই মিনিট পর অর্থাৎ ১১ মিনিটের মাথায় ব্রঙ্কস স্টারের রকি গোল পরিশোধ করেন (১-১)। এরপর চলতে থাকে আক্রমণ-পাল্টা আক্রমন। খেলার শেষ পর্যায়ে অর্থাৎ দ্বিতীয়ার্ধের ৪৫ মিনিটের সময় ব্রঙ্কস স্টারের রকি দল ও নিজের পক্ষে দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে নিয়ে যান (২-১)। এপর্যায়ে খেলা জমে উঠলেও শেষের দিকে গড়াতে থাকে খেলা। কিন্তু ৪৯ মিনিটের সময় ব্রঙ্কস সংঘবন্ধ আক্রম চালালে দলের পক্ষে রকি তৃতীয় গোল করে তার হ্যাট্রিক পূর্ণ করেন। আর রকির হ্যাট্রিক পূর্ণতার মধ্য দিয়ে রেফারী শেষ বাঁশী বাজান।

এ রকম আরো খবর

সিলেট সুলতান্স’র শিরোপা জয় ॥ ঢাকা স্বরপিয়ন্স রানার্স আপ

বাংলা পত্রিকা রিপোর্ট: নিউইয়র্কে প্রথমবারের মতো অনুষ্ঠিত উৎসব গ্রুপ বাংলাদেশীবিস্তারিত

  • উদ্বোধনী ম্যাচে ঢাকা স্করপিওন্স’র কাছে সিলেট জালালিয়ান্স ৮ উইকেটে পরাজিত
  • নিউইয়র্কে উৎসব গ্রুপ বিপিএল ইউএসএ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু ॥ লাইভ সম্প্রচারে টাইম টেলিভিশন-এর চমক ॥ ভূয়শী প্রশংসা বিশ্বব্যাপী : ক্রিকেটে কমিউনিটিতে নতুন দিগন্ত
  • নিউইয়র্কে বিপিএল ইউএসএ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু ৬ অক্টোবর
  • নিউইয়র্কে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে বিপিএল ইউএসএ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট
  • অপরাজিত চ্যাম্পিয়ান সোনার বাংলা ॥ আইসাব রানার্স আপ
  • ক্রিকেটে বিশ্বকাপ অর্জন করতে হলে ভালো খেলা ধরে রাখতে হবে
  • ফ্লোরিডায় বাংলাদেশের দুর্দান্ত জয়
  • অপরাজিত চ্যাম্পিয়ানের পথে সোনার বাংলা ॥ আইসাব ও যুব সংঘের পয়েন্ট ভাগাভাগি
  • আইসাব ও সোনার বাংলা’র জয়লাভ  : যুব সংঘ ও ব্রাদার্স এলায়েন্স’র পয়েন্ট ভাগাভাগী
  • সোনার বাংলা, ব্রঙ্কস ইউনাইটেড, ব্রাদার্সের পূর্ণ পয়েন্ট লাভ : তৌহিদের হ্যাট্রিক
  • ৪-২ গোলে হেরে ক্রোয়েশিয়া রানার্স আপ : বৃষ্টি বর্ষণে পুরষ্কার বিতরণ : বিশ্বকাপ ফুটবলে ফ্রান্সই চ্যাম্পিয়ন
  • মেসি কিংবদন্তি খেলোয়াড় : ফিফা প্রেসিডেন্ট
  • error: Content is protected !! Please don\'t try to copy.