র্সবশেষ শিরোনাম

বুধবার, নভেম্বর ২১, ২০১৮

বাংলা পত্রিকা

Main Menu

সপ্তাহের শুরুতে সম্পূর্ণ নতুন সংবাদ নিয়ে

পার্কচেষ্টার জামে মসজিদের নব নির্বাচিত কমিটির অভিষেক

বাংলা পত্রিকা রিপোর্ট: বাংলাদেশী অধ্যুষিত ব্রঙ্কসের পার্কচেষ্টার জামে মসজিদের নব নির্বাচিত কমিটির অভিষেক গতকাল রোববার মসজিদ ভবনের দু’তলায় অনুষ্ঠিত হয়। শপথ পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মাওলানা মাইনুল ইসলাম।
শপথ গ্রহণের পূর্বে প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মুজিবুর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার ইফতেখার সিরাজ, নির্বাচন কমিশনার মোঃ এ করিম, ট্রাস্টিবোর্ড সভাপতি ফখরুল ইসলাম, ট্রাস্টিবোর্ড সদস্য আবু বকর চৌধুরী, বাংলা বাজার জামে মসজিদের প্রেসিডেন্ট আলহাজ্ব গিয়াস উদ্দিন, ম্যানহাটন মদীনা মসজিদের প্রেসিডেন্ট এডভোকেট নাসির উদ্দীন, নব নির্বাচিত কমিটির কোষাধ্যক্ষ মাজলুল হক কামরান, নব নির্বাচিত কমিটির সিনিয়র সহ সভাপতি আঃ শহীদ, নব নির্বাচিত সাধারণ সম্পাদক প্রফেসর খলিলুর রহমান, নব নির্বাচিত সভাপতি মোস্তাক আহমদ চৌধুরী।
বক্তারা সকলেই নির্বাচন কমিশনের বলিষ্ঠ ভূমিকার কথা উল্লেখ করে একটি সুন্দর নির্বাচন উপহার দেয়ার জন্য তাদের ধন্যবাদ জানান।
প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মুজিবুর রহমান নব নির্বাচিত কমিটির সদস্যদের উদ্দেশ্যে বলেন, মসজিদের মুসুল্লিরা আগামী দুই বছরের জন্য আপনাদের উপর একটি পবিত্র দ্বায়িত্ব অর্পণ করেছেন। ভালো বা মন্দ সব কাজের জন্য তাদের কাছে আপনাদের জবাবদিহী করতে হবে। তিনি মুসুল্লিদের কল্যানে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
নির্বাচন কমিশনের সদস্য সচিব সিরাজ উদ্দিন আহমদ সোহাগ বলেন, আপনারা আমাদের উপর যে পবিত্র দ্বায়িত্ব অর্পন করেছিলেন তা সাধ্যমত আমরা পালনের চেষ্টা করেছি। নির্বাচন কমিশনের কোন সদস্য আপ্যায়ন বা ভাতা বাবদ কোন অর্থ গ্রহণ করেনি। আমরা নির্বাচন বাবদ প্রার্থীদের কাছ থেকে যে অর্থ সংগ্রহ করেছিলাম তা থেকে প্রয়োজনীয় খরচের পর উদ্ধৃত ৪৩২৫ ডলার আমরা নব নির্বাচিত কমিটির কাছে ফেরত দিয়েছি। তিনি সুষ্ঠু নির্বাচনে সহায়তা দেয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আলোচনা অনুষ্ঠানটি পরিচালনা করেন সিরাজ উদ্দিন আহমদ সোহাগ।
নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দ হলেন:
সভাপতি মোস্তাক আহমদ চৌধুরী, সহ সভাপতি (১) আঃ শহীদ, সহ সভাপতি (২) জয়নাল আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক মো. খলিলুর রহমান, সহ সাধারণ সম্পাদক আম্বিয়া মিয়া, কালচারাল সেক্রেটারী হিফজুর রহমান চৌধুরী, ফিউনারেল সেক্রেটারী মোঃ নুরুল আহিয়া, মেইনটেনেন্স সেক্রেটারী মোঃ ফটিক মিয়া, এডুকেশন সেক্রেটারী ইসলাম উদ্দিন, কোষাধ্যক্ষ মাজলুল আহমেদ, সহ কোষাধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, সদস্য : আঃ বাছির খান, আঃ মতিন, লুকমান হোসেন লুকু ও মো. মজনু মিয়া।

এ রকম আরো খবর

বুধবার পবিত্র ঈদে মিলাদুন্নবী

বাংলা পত্রিকা ডেস্ক: বুধবার (২১ নভেম্বর) পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.)।বিস্তারিত

যেকোন মূল্যে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনই কাম্য

বাংলা পত্রিকা রিপোর্ট: বাংলাদেশের একাদশ জাতীয় সংসদ নির্বাচন আসন্ন। নির্বাচনবিস্তারিত

এস্টোরিয়ায় বাংলাদেশী গ্রোসারীতে ডাকাতি ॥ একজন গুলিবিদ্ধ

বাংলা পত্রিকা রিপোর্ট: শনিবার সন্ধ্যায় এস্টোরিয়ার ৩৬ এভিনুর বনফুল গ্রোসারীতেবিস্তারিত

  • এনাম চৌধুরীর মাতৃবিয়োগ
  • প্রবাস থেকে যারা মনোনয়ন চাচ্ছেন
  • এম এম শাহীনের বিকল্পধারায় যোগদান
  • কমিউনিটির পরিচিত মুখ জামান তপনের মাতৃবিয়োগ
  • অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবী
  • ‘বাংলাদেশ উন্নয়ন মেলা’য় অগ্রগতির জয়গান
  • মুক্তধারার সপ্তাহব্যাপী কর্মসূচী
  • ব্রঙ্কসের খলিল বিরিয়ানীতে হালাল টার্কির অর্ডার নেয়া হচ্ছে
  • নিউজার্সীর পেটারসনে ‘বাংলাদেশ বুলেবার্ড’ নামে সড়ক হচ্ছে
  • কবীর’স বেকারীর প্রতিষ্ঠাতা হুমায়ুন কবীর নেই
  • মৌলভীবাজারে সৌহার্দ্য-সম্প্রীতির রাজনীতি বিরাজমান
  • নিউইয়র্ক হামলা : বাংলাদেশী আকায়েদ দোষী সাব্যস্ত
  • error: Content is protected !! Please don\'t try to copy.