র্সবশেষ শিরোনাম

রবিবার, নভেম্বর ১৮, ২০১৮

বাংলা পত্রিকা

Main Menu

সপ্তাহের শুরুতে সম্পূর্ণ নতুন সংবাদ নিয়ে

১০০% হালাল খাবারের গ্যারান্টি : ৮০০ আসনের পার্টি হল

বাংলাদেশী মালিকানাধী ‘জয়া হল’র জনপ্রিয়তা তুঙ্গে

বাংলা পত্রিকা রিপোর্ট: নিউইয়র্কে বাংলাদেশী মালিকানাধীন অন্যতম অভিজাত ব্যাঙ্কুয়েট হল এন্ড রেষ্টুরেন্টের নাম হচ্ছে ‘জয়া হল’। সিটির কুইন্স বরোর উডহ্যাভেন বুলেভার্ডে প্রতিষ্ঠিত জয়া হলের কদর দিন দিন বাড়ছে। বাংলাদেশী কমিউনিটি ছাড়াও আমেরিকান সহ অন্যান্য কমিউনিটির সকল প্রকার অনুষ্ঠান আয়োজনে জয়া হলের সুনাম বাড়ছেই।
জয়া হলের অন্যতম স্বত্তাধিকারী, কমিউনিটির পরিচিত মুখ মোহাম্মদ আলীম বাংলা পত্রিকাকে বলেন, জয়া হল মূলত: একটি করপোরেট প্রতিষ্ঠান। পরিচালনার দায়িত্বে রয়েছেন চারজন বাংলাদেশী। তাদের মধ্যে মহিবুর রহমান রুহেল অন্যতম।
তিনি বলেন, মূলত: মানুষের সেবা দেয়ার মাধ্যমে ব্যবসা করাই আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। তিন বছর আগে ‘জয়া হল’ প্রতিষ্ঠা করা হয়। সুপরিসর, সুসজ্জিত এই হলে ৫০ থেকে ৮০০ লোকের জন্য যেকোন ধরনের পার্টি আয়োজনের ব্যবস্থা রয়েছে। জন্মদিন, সুইট সিক্সিটিন, বিয়ে, বেবী সাওয়ার থেকে শুরু করে যেকোন ধর্মীয় অনুষ্ঠান বিশেষ করে ইফতার পার্টি ও মাহফিল অনুষ্ঠান করার সকল ব্যবস্থা রয়েছে জয়া হলে। এছাড়াও যেকোন সংগঠন বা প্রতিষ্ঠানের সভা-সমাবেশ ও পার্টির আয়োজন করার সকল প্রকার সুযোগ সুবিধা রয়েছে।
মোহাম্মদ আলীম তার অভিজ্ঞতার আলোকে বলেন, নিউইয়র্ক সিটিতে অনেক ‘ব্যাঙ্কুয়েট হল এন্ড রেষ্টুরেন্ট’ রয়েছে যেগুলোতে হালাল খাবার পরিবশেন করার কথা এবং বড় বড় অক্ষরে ‘আরবী-বাংলা’ সহ বিভিন্ন ভাষায় ‘১০০% হালাল’ উল্লেখ রয়েছে। কিন্তু সেখানে ৯৯ পাসের্›টও হালাল খাবার পরিবেশন করা হয় না। বলতে গেলে তারা ‘হালাল’ শব্দ ব্যবহার করে গ্রাহকদের সাথে প্রতারণা করছে। অপরদিকে যেকোন পার্টিতে হালাল খাবার পরিবেশনের ক্ষেত্রে জয়া হলের কোন ছাড় নেই। এসব অনুষ্ঠানে শতভাগ হালাল খাবার পরিবেশন করা হয়ে থাকে। সেই সাথে সর্বোচ্চ সেবা। তিনি বলেন, আমাদের ৩ জন মুসিলম সেফ সহ ১৭/১৮জন স্টাফ নিজস্ব স্টাফ রয়েছে। তাই জয়া হল কর্তৃপক্ষ শতকরা ১০০% হালাল খাবার পরিবেশন করে থাকে। আমাদের রয়েছে বাহারী বাংলাদেশী ও ইন্ডিয়ান খাবার। রয়েছে এক্সক্লুসিভ পার্টির আয়োজন।
তিনি বলেন, খাবারের মান এবং যেকোন পার্টির স্ট্যান্ডার্ড বজায় রেখেই আমরা সুলভ মূল্যে জয়া হল ভাড়া দিয়ে থাকি। তবে বাংলাদেশী কমিউনিটির জন্য রয়েছে বিশেষ ছাড়। জয়া হলের সেবা নিশ্চিত হতে এবং গ্রাহকদের মানসিক স্বস্তির জন্য ‘জয়া হল’ বুকিং নেয়ার আগে তিনি এটি পরিদর্শন করার অনুরোধ সংশ্লিষ্টদের প্রতি জানান।
মোহাম্মদ আলীম জানান, নিউইয়র্কের সুপরিচিত প্রতিষ্ঠান খানস টিউটোরিয়াল এবং কমিউনিটির অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএ’র বড় বড় অনুষ্ঠান ছাড়াও মূলধারার বিভিন্ন অনুষ্ঠান সফলার সাথে আয়োজন করে জয়া হল ইতিমধ্যেই সবার মন জয় করেছে। জয়া হল বুকিং নিতে যোগাযোগের নম্বর ৯১৭-৩২৮-২২৩৯ (আলীম) অথবা ৬৪৬-৫৯৩-৩৩৪৮ (রুহেল)। ফ্যাক্স: ৭১৮-৯৯৭-৬৪৬৮, ই-মেইল: jh@joyahall.com, website: www.joyahall.com

 

এ রকম আরো খবর

এনাম চৌধুরীর মাতৃবিয়োগ

নিউইয়র্ক: নিউইয়র্ক ও নিউজার্সীর বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ, বিশিষ্ট সংষ্কৃতিবিস্তারিত

প্রবাস থেকে যারা মনোনয়ন চাচ্ছেন

নিউইয়র্ক: আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশ জাতীয় সংসদের একাদশ নির্বাচন। নির্বাচনবিস্তারিত

এম এম শাহীনের বিকল্পধারায় যোগদান

নিউইয়র্ক: নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক ঠিকানা’র সম্পাদকমন্ডলীর সভাপতি, বিএনপির সাবেকবিস্তারিত

  • কমিউনিটির পরিচিত মুখ জামান তপনের মাতৃবিয়োগ
  • অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবী
  • ‘বাংলাদেশ উন্নয়ন মেলা’য় অগ্রগতির জয়গান
  • মুক্তধারার সপ্তাহব্যাপী কর্মসূচী
  • ব্রঙ্কসের খলিল বিরিয়ানীতে হালাল টার্কির অর্ডার নেয়া হচ্ছে
  • নিউজার্সীর পেটারসনে ‘বাংলাদেশ বুলেবার্ড’ নামে সড়ক হচ্ছে
  • কবীর’স বেকারীর প্রতিষ্ঠাতা হুমায়ুন কবীর নেই
  • মৌলভীবাজারে সৌহার্দ্য-সম্প্রীতির রাজনীতি বিরাজমান
  • নিউইয়র্ক হামলা : বাংলাদেশী আকায়েদ দোষী সাব্যস্ত
  • নিউইয়র্কের ৯টি সাপ্তাহিকের সম্পাদক/প্রকাশকদের নিয়মিত বৈঠক অনুষ্ঠিত
  • ব্রাজিলে জাতীয়তাবাদী যুবদল-এর ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
  • ৬ নভেম্বর মঙ্গলবার সারাদিন ভোট
  • error: Content is protected !! Please don\'t try to copy.