র্সবশেষ শিরোনাম

সোমবার, নভেম্বর ১২, ২০১৮

বাংলা পত্রিকা

Main Menu

সপ্তাহের শুরুতে সম্পূর্ণ নতুন সংবাদ নিয়ে

ধর্মীয় আবেশে জালালাবাদ এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিউইয়র্ক: পবিত্র রমজান উপলক্ষ্যে ধর্মীয় আবেশে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাহফিলে প্রধান অতিথি ছিলেন দৈনিক মানবজমিন-এর প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী।
সিটির উডসাইডস্থ কুইন্স প্যালেসে গত ২০ মে রোববার সন্ধ্যায় আয়োজিত এই ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খান। মাহফিলে অনুষ্ঠানমঞ্চে প্রধান অতিথি ছাড়াও উপবিষ্ট ছিলেন সাবেক এমপি ও জালালাবাদ এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম এম শাহীন, মুফতি আনসারুল করীম, এসোসিয়েশনের বোর্ড অব ট্রাষ্টি আব্দুস শহীদ, এডভোকেট মোহাম্মদ নাসির উদ্দিন ও আজিজুর রহমান, শরশীনার পীর খ্যাত দুই পৃষ্ঠপোষক এটর্নী মঈন চৌধুরী ও বিশিষ্ট ব্যবাসায়ী শমসের আলী, সংগঠনের সাবেক সভাপতি বদরুন নাহার খান মিতা, সাবেক সাধারণ সম্পাদক জুনেদ আহমেদ, মিসবাহ মজিদ ও আব্দুল হাসিব মামুন এবং সহ সভাপতি ও ইফতার মাহফিল কমিটির আহ্বায়ক শফি উদ্দিন তালুকদার। খবর ইউএনএ’র।
এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরীর উপস্থানায় অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মওলানা ছাইফুল আলম সিদ্দিকী। এরপর স্বাগত বক্তব্য রাখেন ইফতার ও দোয়া মাহফিল আয়োজক কমিটির সদস্য সচিব লোকমান হোসেন। মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্থানীয় সিটি কাউন্সিলম্যান কষ্টা কনসটাডিস, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমীন সিদ্দিকী, এটর্নী মঈন চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শমসের আলী, সিটি হলের প্রতিনিধি জয় চৌধুরী এবং এসোসিয়েশনের সাবেক সহ সভাপতি আব্দুল বাসির খান।
মাহফিলে পবিত্র রমজানের তাৎপর্যের উপর সংক্ষিপ্ত আলোচনা করেন মুফতি আনসারুল করীম। অনুষ্ঠানে কমিউনিটিতে বিশেষ অবদান রাখার জন্য প্রবীণ প্রবাসী ও এসোসিয়েশনের সাবেক সহ সভাপতি আব্দুল বাসির খানকে প্ল্যাক প্রদান করে সম্মানিত করা হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি মতিউর রহমান চৌধুরী তার বক্তব্যে বলেন একজন সিলেটবাসী হিসেবে আমি গর্বিত। সিলেটকে বাঁচাতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে তিনি বলেন, সিলেটকে রক্ষা করতে সঠিক ও যোগ্য নেতৃত্ব দরকার। সিলেটের শিক্ষার হার শূন্যোর কোঠায় নেমে এসেছে। তিনি দেশের কল্যাণে প্রবাসীদের ভূমিকা রাখার উপর গুরুত্বারোপ করেন।
মাহফিলে বিভিন্ন মিডিয়ার সম্পাদক/পরিচালক, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বিপুল সংখ্যক প্রবাসী জালালাবাদবাসী উপস্থিত ছিলেন। এদের মধ্যে উল্লেখযোগ্যরা হলেন- মুক্তিযোদ্ধা আব্দুল মুকিত চৌধুরী ও সরাফ সরকার, সাপ্তাহিক বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টেলিভিশনের সিইও আবু তাহের, সাপ্তাহিক জন্মভূমি সম্পাদক রতন তালুকদার, প্রথম আলো’র উত্তর আমেরিকার বুরো চীফ ইব্রাহীম চৌধুরী খোকন, সাপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাম্মদ সাঈদ, সাপ্তাহিক ঠিকানা’র বার্তা সম্পাদক মিজানুর রহমান, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ, বাংলাদেশ সোসাইটির ট্রাষ্টি বোর্ড সদস্য আলী ইমাম শিকদার, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, স্কুল ও শিক্ষা বিষয়ক সম্পাদক আহসান হাবীব, সাংষ্কৃতিক সম্পাদক মনিকা রায়, বিশিষ্ট রাজনীতিক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, জিল্লুর রহমান জিল্লু, দেওয়ান শাহেদ, হাজী আব্দুর রহমান, আব্দুর নূর বড় ভূঁইয়া, মহিউদ্দিন দেওয়ান, মুজাহিদুল ইসলাম, মিসবাহ আহমেদ, শেখ আতিক, এবাদ চৌধুরী, আবু সাইদ আহমেদ, কমিউনিটি অ্যাক্টিভিস্ট এমাদ চৌধুরী, কাজী আজহারুল হক মিলন, একলিমুজ্জামান নুনু, সাইফুল ইসলাম রহীম, আব্দুল হাসিব হাসনু, কাজী আশরাফ হোসেন নয়ন, কাজী আযম, ফখরুল ইসলাম দেলোয়ার, আব্দুল করীম চৌধুরী, আহবাব হোসেন খোকন, দরুদ মিয়া রনেল, শেখ জামাল হোসেন, সাইকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী আমজাদ হোসেন সেলিম, আবুল হাসেম, বেলাল আহমেদ চৌধুরী, বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী মাইনুল ইসলাম প্রমুখ।

 

এ রকম আরো খবর

নিউজার্সীর পেটারসনে ‘বাংলাদেশ বুলেবার্ড’ নামে সড়ক হচ্ছে

বিশেষ প্রতিনিধি: যুক্তরাষ্ট্রে বাংলাদেশী অধ্যুষিত অন্যতম অঙ্গরাজ্য নিউজার্সীর পেটারসনে ‘বাংলাদেশবিস্তারিত

কবীর’স বেকারীর প্রতিষ্ঠাতা হুমায়ুন কবীর নেই

নিউইয়র্ক: যুক্তরাষ্ট্রে বাংলাদেশী মালিকানাধীন ব্যবসার প্রসারে অন্যতম সফল ও পুরোধাবিস্তারিত

মৌলভীবাজারে সৌহার্দ্য-সম্প্রীতির রাজনীতি বিরাজমান

বাংলা পত্রিকা রিপোর্ট: বিশিষ্ট রাজনীতিক, মৌলভীবাজার জেলা যুব লীগের সভাপতিবিস্তারিত

  • নিউইয়র্ক হামলা : বাংলাদেশী আকায়েদ দোষী সাব্যস্ত
  • নিউইয়র্কের ৯টি সাপ্তাহিকের সম্পাদক/প্রকাশকদের নিয়মিত বৈঠক অনুষ্ঠিত
  • ব্রাজিলে জাতীয়তাবাদী যুবদল-এর ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
  • ৬ নভেম্বর মঙ্গলবার সারাদিন ভোট
  • ট্রাষ্টি বোর্ড থেকে আলী ইমামকে অব্যহতি : মিলনকে কারণ দর্শানোর নোটিশ
  • ট্রাম্পের ইমিগ্রেশন বিরোধী আইনে ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস
  • আব্দুস শহীদ নিউইয়র্ক সিটির এনএবি ব্রঙ্কস-১০ এর ভাইস চেয়ার নির্বাচিত
  • বর্ণাঢ্য আয়োজনে নিউইয়র্কে ভাওয়াইয়া রজনী ‘ওকি গাড়ীয়াল ভাই’ অনুষ্ঠিত
  • এনএবিসি-২০১৯ সম্মেলন কমিটি  গঠিত
  • ‘শাহ নেওয়াজ-টুকু’ নেতৃত্তাধীন জেবিবিএ’র অভিষেকে মানুষের ঢল
  • বাংলাদেশ সোসাইটির মামলার পরবর্তী তারিখ ২৭ নভেম্বর
  • আলেক্সজান্দ্রিয়া কর্টেজের সমর্থনে সাউথ এশিয়ানদের সমাবেশ : টাইম টেলিভিশন-এর এন্ড্রোর্স
  • error: Content is protected !! Please don\'t try to copy.