র্সবশেষ শিরোনাম

শনিবার, ফেব্রুয়ারি ২৩, ২০১৯

বাংলা পত্রিকা

Main Menu

সপ্তাহের শুরুতে সম্পূর্ণ নতুন সংবাদ নিয়ে

রাষ্ট্রদূত মোমেন ও সিজি জেবুননেসা সহ বিশিষ্ট ব্যক্তিবর্গের সাক্ষাৎ

যুক্তরাষ্ট্র আ. লীগের সভাপতি ড. সিদ্দিক হাসপাতালে

নিউইয়র্ক: যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান হৃদরোগে আক্রান্ত হয়ে নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। এদিকে জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতনিধি রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন ও নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে নবনিযুক্ত কনসাল জেনারেল (সিজি) সাদিয়া ফয়জুননেসা সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও দলীয় নেতা-কর্মীরা তাকে দেখতে হাসপাতালে যান এবং তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেয়ার পাশাপাশি ড. সিদ্দিকুর রহমানের দ্রুত সুস্থ্যতা কামনা করেন। খবর ইউএনএ’র।
জানা গেছে, গত ১৭ জুন রোববার রাতে তিনি তার নিউজার্সীর বাসায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এবং বুকের বা পাশে ব্যথা অনুভব করেন। তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকের পরামর্শে পরদিন ১৮ জুন সোমবার গভীর রাতে সিদ্দিকুর রহমানকে নিউইয়র্কের লং আইল্যান্ডের উইনথরুপ ইউনিভার্সিটি হাসপাতালে স্থানান্তর করা হয়। ড. সিদ্দিকুর রহমান বর্তমানে উইনথরুপ ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। তিনি হাসপাতালের কার্ডিওলজি বিভাগীয় প্রধান অধ্যাপক এস. নাইডুর তত্তাবধানে রয়েছেন।
এদিকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের অন্যতম উপদেষ্টা ডা. মাসুদুল হাসান জানান, ড. সিদ্দিকুর রহমান এক্রিট্রিয়াল ফিবরিলেশনে আক্রান্ত। মঙ্গলবার ভোরে তার এনজিওগ্রাম করা হয়েছে। তাকে আরো কিছুদিন ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষণে থাকতে হবে। তার শারীরিক অবস্থা উন্নতির দিকে।
অপরদিকে অসুস্থ্য ড. সিদ্দিকুর রহমানকে দেখতে জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশের স্থায়ী প্রতনিধি রাষ্ট্রদূত মাসুদ বিন মোমেন ও নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে নবনিযুক্ত কনসাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও দলীয় নেতা-কর্মীরা তাকে দেখতে হাসপাতালে যান এবং তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেয়ার পাশাপাশি ড. সিদ্দিকুর রহমানের দ্রুত সুস্থ্যতা কামনা করেন।
রাষ্ট্রদূত মোমেন ও কনসাল জেনারেল জেবুন্নেসা গত ২১ জুন বৃহস্পতিবার রাত ৯টার দিকে ড. সিদ্দিককে দেখতে এক সাথে হাসপাতালে যান এবং তার আশু রোগমুক্তি কামনা করেন। এসময় ডা. মাসুদুল হাসান তাদের সাথে ছিলেন। এছাড়াও নিউইয়র্ক কনস্যুলেটের ভাইস কনসাল শাহেদ আহমেদ ড. সিদ্দিককে দেখতে হাসপাতালে যান।
অসুস্থ্য ড. সিদ্দিকুর রহমানকে দেখতে সাপ্তাহিক পরিচয় সম্পাদক নাজমুল আহসান গত ১৯ জুন মঙ্গলবার হাসপাতালে যান। এছাড়াও দলীয় নেতা-কর্মীদের মধ্যে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা ডা. মাসুদুল হাসান, সহ সভাপতি সৈয়দ বসারত আলী ও আবুল কাশেম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন দেওয়ান, প্রচার সম্পাদক দুলাল মিয়া (হাজী এনাম), কার্যকরী পরিষদের সদস্য শরাফ সরকার, জহিরুল হক, আব্দুল হামিদ, যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিক লীগের সভাপতি কাজী আজিজুল হক খোকন, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সহ সভাপতি দরুদ মিয়া রনেল, নিউইয়র্ক মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সাইকুল ইসলাম, যুবলীগ নেতা নান্টু মিয়া প্রমুখ নেতৃবৃন্দ গত এক সপ্তাহে বিভিন্ন সময়ে ড. সিদ্দিককে দেখতে হাসপাতালে যান।
ড. সিদ্দিকুরের স্ত্রী শাহানারা রহমান সার্বক্ষনিক হাসপাতালে তার পাশে রয়েছেন এবং তিনি তার স্বামীর দ্রুত সুস্থ্যতায় সবার দোয়া কামনা করেছেন।

 

এ রকম আরো খবর

  • ভেরাইশপ নামে নতুন ই-কমার্স প্রতিষ্ঠান : অ্যামাজনের প্রতিদ্বন্দ্বী বাংলাদেশের ইমরান
  • নিউইয়র্কে একুশ পালনে ব্যাপক প্রস্তুতি
  • ১৯৭০ সালের ২২ ফেব্রুয়ারী স্মরণে সভা ২২ ফেব্রুয়ারী
  • রিদম আয়োজিত ‘ভালোবাসার রেশ’ অনুষ্ঠান ১৭ ফেব্রুয়ারী
  • অমুসলিম হয়েও ধর্মবিদ্বেষের শিকার বাংলাদেশী বরুন চক্রবর্তী
  • বাংলা পত্রিকা ১৯ ফেব্রুয়ারী ২০১৯ সংখ্যা
  • সিলেটে কুহিনুর আহমদকে গ্রেফতারের নিন্দা ও মুক্তি দাবী
  • ক্ষমতা নিয়ে ইসি-ট্রাষ্টি বোর্ডের মধ্যে টাগ অব ওয়ার
  • মডেলিং সহজ কাজ নয়, চাই আতœবিশ্বাস
  • নারী আসনে মনোনয়ন চান মোমতাজ-ফরিদা
  • ‘বিএনপি রাষ্ট্রীয় সন্ত্রাসের শিকার
  • নতুন ভবণ ও ফিউনারেল হোমন প্রতিষ্ঠান পরিকল্পনা
  • error: Content is protected !! Please don\'t try to copy.