র্সবশেষ শিরোনাম

শনিবার, ফেব্রুয়ারি ১৬, ২০১৯

বাংলা পত্রিকা

Main Menu

সপ্তাহের শুরুতে সম্পূর্ণ নতুন সংবাদ নিয়ে

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলামানাই এসোসিয়েশনের পিকনিক অনুষ্ঠিত

নিউইয়র্ক: প্রবাসে কৃষিবিদদের প্রাণের সংগঠন ‘বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় এলামনাই এসোসিয়েশন অব ইউএসএ ইনক-এর বার্ষিক পিকনিক-২০১৮ অনুষ্ঠিত হয়ে গেলো ২৯ জুলাই রোববার নিউইয়র্ক শহর থেকে ৫০ মাইর দূরে লং আইল্যান্ডের সানকিন মিডো স্টেট পার্কের মনোরম পরিবেশে। মোট ২১৫ জন কৃষিবিদ ও তাদের পরিবারবর্গের উপস্থিতিতে সম্পন্ন হলো এবারের পিকনিক। এতে নিউইয়র্কসহ বস্টন, নিউজার্সী ও অন্যান্য স্টেট থেকে আগত কৃষিবিদ ভাইয়েরা/বোনেরা অংশগ্রহণ করেন। পিকনিকের প্রথম পর্বে সকলকে সকালের নাস্তা বিতরণ করা হয়। এই পর্বে সার্বিকভাবে দায়িত্ব পালন করেন কৃষিবিদ কাজী গোলাম মোস্তফা, কৃষিবিদ হাফিজুল ইসলাম, কৃষিবিদ ড: রেজাউল করিম, কৃষিবিদ নান্টু বর্মন, তাহেদুল ইসলাম।
পিকনিকের দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় সকল কৃষিবিদের ও অতিথিদের ছেলে মেয়ে ভাই-ভাবীদের মাঝে বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা। এই অনুষ্ঠানটি পরিচালনা করেন ক্রীড়া সম্পাদক কৃষিবিদ ড. রেজাউল করিম (মামুন) এবং তাকে সার্বিকবাবে সহযোগীতা করেন কৃষিবিদ অলোক নাগ, কৃষিবিদ বাবুল সরকার, কৃষিবিদ উত্তম কুমার দাস, কৃষিবিদ ড: আব্দুল হালিম, কৃষিবিদ এস এম এমদাদুল ইসলাম, কৃষিবিদ মো: মোকাররম, কৃষিবিদ মো: রেজাউল করিম, কৃষিবিদ মদন কুমার নন্দী ও আমাদের সবার পরিচিত শওকত ভাবী- পিকনিকের রেজিস্ট্রেশন পর্বের সার্বিক দায়িত্ব পালন করেন কৃষিবিদ মলয় কুমার বিশ্বাস, কৃষিবিদ রাজেশ শর্মা, কৃষিবিদ সুলতান মাহমুদ, কৃষিবিদ অজিত কুমার সরকার।
পিকনিকের মধ্যাহ্ন ভোজন পরিবেশন পর্বের সার্বিক দায়িত্ব পালন করেন কৃষিবিদ হাফিজুর ইসলাম, কৃষিবিদ এস এম এমদাদুল ইসলাম, কৃষিবিদ ড: আব্দুল হালিম, কৃষিবিদ অলোক নাগ, কৃষিবিদ উত্তম কুমার দাস, কৃষিবিদ নান্টু বর্মনসহ অন্যান্যরা। সকল কৃষিবিদ ও তাদের পরিবার পরিজনরা সারিবদ্ধভাবে খাবার সংগ্রহ করেন। খাবার এর তালিকায় ছিল সাগর রেস্টুরেন্ট থেকে সরবরাহকৃত ভাত, পোলাও, নান, মিক্সড ভ্যাজিট্যাবর, চিকেন কাবাব, চানা ডাল, চিকেন রোস্ট, খাসী, বোরহানী, দে, ছালাত ও ড্রিংস।
পিকনিকের পঞ্চম পর্ব র‌্যাফেল ড্র এর সার্বিক দাযিত্ব পালন করেন পিকনিক বাস্তবায়ন কমিটির সদস্য সচিব কৃষিবিদ সুলতান মাহমুদ ও তাকে সহযোগীতা করেন কৃষিবিদ দিলারা আফরোজ (লিপি), শ্রেয়সী, অদ্রিজা, দিয়াসহ অনেকে।
পিকনিকের শেষ পর্বের শুরুতে সাধারণ সম্পাদক কৃষিবিদ সুভাষ চন্দ্র মন্ডল সকল অতিথি ও কৃষিবিদ ভাই বোনদের আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন। এই পিকনিকে আসার জন্য ও অনুষ্ঠানকে সাফল্যতাদান করার জন্য। এরপর র‌্যাফেল ড্র অনুষ্ঠানটি ছোট বাচ্চাদের মাধ্যমে সম্পন্ন করা হয়। র‌্যাফেল ড্রর প্রথম পুরস্কার ল্যাপটপ পান ফাতেমা, দ্বিতীয় পুরস্কার পান পল্লবী সরকার (মিসেস বাবুল সরকার) ৪র্৩র্ টিভি একে একে আরও ৬টি পুরস্কার পান অন্যান্যরা। পুরস্কার বিতরণী পর্বে পিকনিক বাস্তবায়ন কমিটির সমন্বয়ক কৃষিবিদ এস এস এম ইমদাদুল ইসলাম, সহযোগী সমন্বয়ক কৃষিবিদ গনেশ বিশ্বাস, সদস্য সচিব কৃষিবিদ সুলতান মাহমুদ অনুষ্ঠানের সকলকে শুভেচ্ছা জ্ঞাপন করেন ও আসার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। সংগঠনের সভাপতি মহোদয় কৃষিবিদ শওকত আনোয়ার উপস্থিত সকল কৃষিবিদ ভাইবোন, অতিথিবৃন্দ ও পিকনিক অনুষ্ঠানকে সার্বিক সহযোগিতা করার জন্য কৃষিবিদ ফরহাদ খাঁন (বস্টন থেকে আগত) জনাব আব্দুল কাদির মিয়া ও মেটলাইফ ইন্সুরেন্সের মো: সোহেল ভাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এছাড়া পরবর্তী অনুষ্ঠানে সকল কৃষিবিদদের সার্বিক সহযোগীতা কামনা করে পিকনিক কার্যক্রম সমাপ্তি ঘোষণা করেন।-প্রেস বিজ্ঞপ্তি।

এ রকম আরো খবর

রিদম আয়োজিত ‘ভালোবাসার রেশ’ অনুষ্ঠান ১৭ ফেব্রুয়ারী

বাংলা পত্রিকা ডেস্ক: ভ্যালেন্টাইন ডে দিবস উপলক্ষ্যে নিউইয়র্কে ‘ভালোবাসার রেশ’বিস্তারিত

  • সিলেটে কুহিনুর আহমদকে গ্রেফতারের নিন্দা ও মুক্তি দাবী
  • ক্ষমতা নিয়ে ইসি-ট্রাষ্টি বোর্ডের মধ্যে টাগ অব ওয়ার
  • মডেলিং সহজ কাজ নয়, চাই আতœবিশ্বাস
  • নারী আসনে মনোনয়ন চান মোমতাজ-ফরিদা
  • ‘বিএনপি রাষ্ট্রীয় সন্ত্রাসের শিকার
  • নতুন ভবণ ও ফিউনারেল হোমন প্রতিষ্ঠান পরিকল্পনা
  • জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সভায় সিদ্ধান্ত ভবন প্রতিষ্ঠা ও নির্বাহী কমিটির মেয়াদকাল দুই বছর
  • ৯ বছরেই কলেজ ছাত্র বাংলাদেশী কায়রান
  • নিউইয়র্কে ‘শিল্প ও দ্রোহের কুড়ি বছর’ অনুষ্ঠান
  • ফোবানা কনভেনশন ইনক’র প্রতিবাদ
  • মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ সংবর্ধিত
  • ‘বেঙ্গল ডেমোক্রেটিক ক্লাব’র শুভযাত্রা
  • error: Content is protected !! Please don\'t try to copy.