র্সবশেষ শিরোনাম

বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০১৯

বাংলা পত্রিকা

Main Menu

সপ্তাহের শুরুতে সম্পূর্ণ নতুন সংবাদ নিয়ে

সর্বশেষ নির্বাচনী সভায় বক্তারা

নবীন ও প্রবীণদের সমন্বয়ে রব-রুহুল প্যানেল

বাংলা পত্রিকা রিপোর্ট: বাংলাদেশ সোসাইটি ইনক’র আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ‘রব-রুহুল’ প্যানেলকে সোসাইটির সেরা প্যানেল হিসেবে উল্লেখ করে বক্তারা বলেছেন, এই প্যানেলের সভাপতি পদপ্রার্থী আব্দুর রব মিয়া ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী রুহুল আমীন সিদ্দিকী উভয়ে মাটির মানুষ। তাদের মতো প্যানেলটির অন্যান্য প্রার্থীরাও যোগ্য। নবীন-প্রবীনের সমন্বয়ে ‘রব-রুহুল’ প্যানেল গঠন করা হয়েছে। তাই সোসাইটি তথা কমিউনিটির নেতৃত্বে ‘রব-রুহুল’ প্যানেলের বিকল্প নেই। বক্তারা রোববারের নির্বাচনে এই প্যানেলকে ভোট দিয়ে নির্বাচিত করার আহ্বান জানান।
সিটির উডসাইডস্থ গুলশান ট্যারেসে রোববার সন্ধ্যায় আয়োজিত ‘রব-রুহুল’ প্যানেলের সর্বশেষ নির্বাচনী সভায় বক্তারা উপরোক্ত কথা বলেন। এই প্যানেলে কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক আজিমুর রহমান বুরহানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোসাইটির সভাপতি কামাল আহমেদ, সোসাইটির সাবেক প্রধান নির্বাচন কমিশনার নাসির আলী খান পল, সোসাইটির ট্রাষ্টি বোর্ডের সদস্য এবং নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম উপদেষ্টা হাজী মফিজুর রহমান ও এমদাদুল হক কামাল, সোসাইটির ট্রাষ্টি বোর্ড সদস্য মোস্তফা কামাল পাশা বাবুল, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির উপদেষ্টা ছদরুন নূর ও জহির মোল্লা, মুক্তিযোদ্ধা আর আমীন, নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক বাসেত রহমান প্রমুখ।
রাত ৮টার দিকে শুরু হওয়া এই সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলনা রহমত উল্লাহ এবং গীতা থেকে পাঠ করেন প্রদীপ ভট্টাচার্য। এরপর বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সঙ্গীত পরিবেশন এবং শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভা যৌথভাবে পরিচালনা করেন সদস্য সচিব আব্দুল মান্নান সহ আহাবাব হোসেন চৌধুরী খোকন। সভায় প্রার্থীদের পরিচয় করিয়ে দেন বাসেত রহমান।
সভায় অতিথিসহ অন্যান্যের মধ্যে সোসাইটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মাকসুদুল হক সানু, ব্রঙ্কস নির্বাচনী পরিচালনা কমিটির আহ্বায়ক আব্দুল হাসিম হাসনু, প্রধান সমন্বয়কারী জে মোল্লা সানি, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, বৃহত্তর নোয়াখালী সমিতির সাধারণ সম্পাদক জাহিদ মিন্টু ও সাবেক সাধারণ সম্পাদক তাজু মিয়া, মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশনের সভাপতি হাজী ফজলুর রহমান, নির্বাচন পরিচালনা কমিটির কো কনভেনর মইনুজ্জামান চৌধুরী, রিয়েল এস্টেট ব্যবসায়ী মইনুল ইসলাম, কমিউনিটি নেতা ফারুক চৌধুরী, রিয়াজ উদ্দিন কামরান, কাওসারুজ্জামান, সাইকুল ইসলাম সহ বিভিন্ন জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা বক্তব্য রাখেন।
সভায় সভাপতি পদপ্রার্থী আব্দুর রব মিয়া ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী রুহুল আমীন সিদ্দিকী তাদের বক্তব্যে সোসাইটির প্রতিষ্ঠায় অগ্রনী ভূমিকা পালনকারী সহ পরলোকগত সকল কর্মকর্তাদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, আমরা নির্বাচিত হলে অতীতের ধারাবাহিকতায় সবার পরামর্শে সোসাইটিকে আরো শক্তিশালী করবো। সেই সাথে সোসাইটিকে মূলধারার সাথে সম্পৃক্ত করে প্রবাসীদের সেবায় আতœনিয়োগ করবো। আমরা কথায় নয়, কাজে বিশ্বাসী। বক্তারা রব-রুহুল প্যানেলের প্রতিদ্বন্দ্বি ‘নয়ন-আলী’ প্যানেলের সমালোচনা করে বলেন, যারা সঠিকভাবে প্রার্থীই মনোনয়ন দিতে পারেন না। তারা কিভাবে জয় আশা করেন। আমরা সোসাইটির ১৯ পদে ১৯জন যোগ্য প্রার্থীকে মনোনীত করে প্রথমিকভাবে জয়ী হয়েছি, ইনশাল্লাহ রোববারের নির্বাচনেও পূর্ণ প্যানেলে জয়ী হবো।
সিনিয়র সহ সভাপতি পদপ্রার্থী মহিউদ্দিন দেওয়ান বলেন, কমিউনিটির সবার ভোটে অতীতেও নির্বাচিত হয়েছি। আশা করি এবারও সবার ভোটে নির্বাচিত হয়ে কমিউনিটি সেবায় আরো ভূমিকা রাখতে পারবো। তিনি বলেন, স্পোর্টস কাউন্সিলের বারবার নির্বাচিত সভাপতি, নতুন প্রজন্ম সোসাইটি মুখী করাই হবে আমরা মূল লক্ষ্য।
সভায় অন্যান্য বক্তা তাদের বক্তব্যে ‘রব-রুহুল’ প্যানেলকে বিজয় করার আহ্বান জানিয়ে বলেন, আমরা সবাই এক একজন রব-রুহুল। রব- রুহুল জয়ী হওয়া মানে আমরাই জয় হওয়া। তাই কমিউনিটির সেবায় আমরা সাধ্যমতো কাজ করবো। বক্তারা বলেন রব-রুহুল প্যানেল জয়ী হলে প্রবাসীদের ইমিগ্রেশন সমস্যা সহ প্রবাসীদের মরদেহ দেশে পাঠানোর ব্যাপারে সার্বিক সহযোগিতা প্রদান করা হবে।
সর্বস্তরের বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী সভায় উপস্থিত ছিলেন।

এ রকম আরো খবর

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভা অনুষ্ঠিত

নিউইয়র্ক: নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভায় পবিত্র রমজান উপলক্ষ্যে আগামী ১৩বিস্তারিত

  • প্রবাসীদের প্রত্যাশা পূরণে সবার প্রার্থনা কামনা
  • ফারাক্কা ইস্যুতে বাংলাদেশ সরকারকে যথাযথ পদক্ষেপ গ্রহণের দাবী
  • কমিউনিটি বোর্ড মেম্বার হলেন শাহ নেওয়াজ
  • ১ এপ্রিল ২০১৯ সংখ্যা
  • ফারাক্কা কমিটির সভা ৬ এপ্রিল শনিবার
  • ‘ইনফিনিটি অ্যাওয়ার্ড’ পেলেন বাংলাদেশের শহীদুল আলম
  • শেরওয়ান আহমেদ চৌধুরী আর নেই
  • আইনের যথাযথ প্রয়োগ চান প্রবাসীরা
  • ড. মোমেন নিউইয়র্কে আসছেন না
  • রনেল-রাশেদ নেতৃত্তাধীন কমিটিই বৈধ কমিটি
  • সংগঠনকে আরো শক্তিশালী করার উপর গুরুত্বারোপ
  • নিউইয়র্কে পহেলা বৈশাখের প্রস্তুতি
  • error: Content is protected !! Please don\'t try to copy.