র্সবশেষ শিরোনাম

শনিবার, নভেম্বর ১৭, ২০১৮

বাংলা পত্রিকা

Main Menu

সপ্তাহের শুরুতে সম্পূর্ণ নতুন সংবাদ নিয়ে

বাংলা পত্রিকায় নাহিদ আহমেদ

মৌলভীবাজারে সৌহার্দ্য-সম্প্রীতির রাজনীতি বিরাজমান

বাংলা পত্রিকা রিপোর্ট: বিশিষ্ট রাজনীতিক, মৌলভীবাজার জেলা যুব লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ বলেছেন, পারিবারিকভাবে আমরা রাজনৈতিক পরিবারের সন্তান। আর ব্যক্তিগতভাবে আমি সৌহার্দ্য-সম্প্রীতির রাজনীতি করি এবং রাজনীতিই বিশ্বাস করি। আর তাই আমি মনে করি বাংলাদেশের অন্যতম জেলা মৌলভীবাজারে সৌহার্দ্য-সম্প্রীতির রাজনীতি বিরাজমান। তিনি বলেন আমার বাসার সামনেই জেলা বিএনপি’র অন্যতম শীর্ষ নেতার বাসা। সকাল-বিকেল তার সাথে দেখা হয়, কথা হয়। তাই আমিও আশা করি দেশের সর্বত্রই সৌহার্দ্য-সম্প্রীতির রাজনীতি বিরাজ থাকুক। আমি হানাহানীর রাজনীতি চাইনা, জ্বালাও-পোড়াও-এর রাজনীতি চাই না। ‘জাতির জনক’ বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা প্রমান করেছেন কিভাবে সৌহার্দ্য-সম্প্রীতির রাজনীতি করতে হয়।
নাহিদ আহমেদ বলেন, আমরা মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। তার চাচা আজিজুর রহমান মৌলভীবাজার জেলার একাধিকবার নির্বাচিত এমপি ছিলেন এবং কেন্দ্রীয় আওয়ামীগের যুগ্ম সম্পাদক ছাড়াও জাতীয় সংসদের হুইপ ছিলেন। বর্তমানে তিনি জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। তার উত্তরসূরী উপলক্ষে আগামী দিনে প্রবাসীরা নতুন মুখ-কে জেলার যোগ্য জনপ্রতিনিধি হিসেবে দেখ চান বলেও তিনি অভিমত ব্যক্ত করেন।
এক প্রশ্নের উত্তরে নাহিদ আহমেদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের প্রশংসা করে বলেন, সবার সহযোগিতা পেলে মৌলভীবাজার জেলাতেও উন্নয়ন অব্যাহত থাকবে। এজন্য তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগকে নৌকায় ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানান।
নাহিদ আহমেদ বলেন, বর্তমান সরকারের আমলে মৌলভীবাজারে আশানুরূপ উন্নয়ন সাধিত হয়েছে। যা ইতিপূর্বে আর কোন সরকারের সময় হয়নি। এই উন্নয়নের সকল কৃতিত্ব জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার।
অপর এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, যুক্তরাষ্ট্র সফলকালীন সময়ে প্রবাসীদের মধ্যকার দেশপ্রেম আমাকে অভিভুত করেছে। এবারই প্রথম যুক্তরাষ্ট্র সফরে এসে প্রবাসী মৌলভীবাজারবাসী আমাকে সম্মান দেখিয়েছে তাতে আমার কৃতজ্ঞতার শেষ নেই। আমি প্রবাসী মৌলভীবাজারবাসীদের কাছে ঋণী। তিনি প্রবাসী মৌলভীবাজারবাসীদের জেলায় বিনিয়োগের আহ্বান জানিয়ে বলেন, শুধু মৌলভীবাজারে নয়, সারা দেশেই বিনিয়োগের সুযোগ সৃষ্টি হয়েছে। সরকারের ডিজিটাল কর্মকান্ডে অনেক দূর্নীতি রোধ হয়েছে। এখন অনলাইনেই টেন্ডার দেয়া যায়।
অপর এক প্রশ্নের জাবাবে বলেন, আমরা ঐতিহ্যবাহী যুবলীগের রাজনীতি করি। আমারা প্রিয় এই সংগঠনের ঐতিহ্য বজায় রেখেই রাজনীতি করতে চাই।

এ রকম আরো খবর

এনাম চৌধুরীর মাতৃবিয়োগ

নিউইয়র্ক: নিউইয়র্ক ও নিউজার্সীর বাংলাদেশী কমিউনিটির পরিচিত মুখ, বিশিষ্ট সংষ্কৃতিবিস্তারিত

প্রবাস থেকে যারা মনোনয়ন চাচ্ছেন

নিউইয়র্ক: আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশ জাতীয় সংসদের একাদশ নির্বাচন। নির্বাচনবিস্তারিত

এম এম শাহীনের বিকল্পধারায় যোগদান

নিউইয়র্ক: নিউইয়র্ক থেকে প্রকাশিত সাপ্তাহিক ঠিকানা’র সম্পাদকমন্ডলীর সভাপতি, বিএনপির সাবেকবিস্তারিত

  • কমিউনিটির পরিচিত মুখ জামান তপনের মাতৃবিয়োগ
  • অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি দাবী
  • ‘বাংলাদেশ উন্নয়ন মেলা’য় অগ্রগতির জয়গান
  • মুক্তধারার সপ্তাহব্যাপী কর্মসূচী
  • ব্রঙ্কসের খলিল বিরিয়ানীতে হালাল টার্কির অর্ডার নেয়া হচ্ছে
  • নিউজার্সীর পেটারসনে ‘বাংলাদেশ বুলেবার্ড’ নামে সড়ক হচ্ছে
  • কবীর’স বেকারীর প্রতিষ্ঠাতা হুমায়ুন কবীর নেই
  • নিউইয়র্ক হামলা : বাংলাদেশী আকায়েদ দোষী সাব্যস্ত
  • নিউইয়র্কের ৯টি সাপ্তাহিকের সম্পাদক/প্রকাশকদের নিয়মিত বৈঠক অনুষ্ঠিত
  • ব্রাজিলে জাতীয়তাবাদী যুবদল-এর ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
  • ৬ নভেম্বর মঙ্গলবার সারাদিন ভোট
  • error: Content is protected !! Please don\'t try to copy.