র্সবশেষ শিরোনাম

বৃহস্পতিবার, জুন ২৭, ২০১৯

বাংলা পত্রিকা

Main Menu

সপ্তাহের শুরুতে সম্পূর্ণ নতুন সংবাদ নিয়ে

পবিত্র রমজান উলক্ষ্যে ইফতার আয়োজন

১০ বছর ধরে বাংলাদেশীদের সেবা দিচ্ছে এফোর্ডাবল হোম কেয়ার

এসএম সোলায়মানঃ গত ১০ বছর যাবত নিউইয়র্কে বসবাসরত বাংলাদেশী কমিউনিটিকে সততা ও নিষ্ঠার সাথে হোম কেয়ার সেবা দিচ্ছে এফোর্ডাবল সিনিয়র কেয়ার অব নিউইয়র্ক। এই পর্যন্ত কয়েক হাজার বাংলাদেশী নারী পুরুষ নিয়মিত চাকুরি করছেন এই এফোর্ডাবল হোমকেয়ার। বাংলাদেশী কমিউনিটির সেবার বিষয়টি অগ্রাধিকার দেয়ার জন্যই নিউইয়ইর্কর বাংলাদেশী অধ্যুষিত চার্চ ম্যাকডানাল্ড এবং জ্যাকসন হাইটসে শাখা কার্যক্রম রয়েছে। শুধু তাই নয় বাঙালী বৈশাখী মেলাসহ বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত স্পন্সর করছে এফোর্ডাবল সিনিয়র কেয়ার। আগামীতে বাংলাদেশীদের যেকোন প্রয়োজনে পাশে থাকবে এফোর্ডাবল সিনিয়র কেয়ার অব নিউইয়র্ক।
গত ২১ মে মঙ্গলবার বাংলাদেশী কমিউনিটির সম্মানে জ্যাকসন হাইটস বাংলাদেশ প্লাজা পার্টি হলে দেয়া ইফতার মাহফিলে বক্তব্যে এসব কথা বলেন এফোর্ডাবল সিনিয়র কেয়ার অব নিউইয়র্কের এডমিনিষ্ট্রেটর লাজলু ফ্রিডম্যান। তিনি বলেন, শতভাগ সিটি আইন মেনে কাজ করছে এফোর্ডাবল। আমরা সিডিপেপ’র জন্য ঘন্টায় ১৯ ডলার ৯ সেন্ট প্রদান করছি। আমরা যা বলি তা পেমেন্ট করি। শতভাগ সততার সাথে কাজ করছে এফোর্ডাবল সিনিয়র কেয়ার।
ইফতার মাহফিলে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন সিনিয়র সাংবাদিক ও এখন সময় সম্পাদক কাজী শামছুল হক। বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ ও কমিউনিটি বোর্ড মেম্বার মোহাম্মদ আলীর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির সিনিয়র সহ সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার আবদুর রহিম হাওলাদার, মূলধারার নেতা ও কমিউনিটি বোর্ড মেম্বার তৈয়েবুর রহমান হারুন, এসেম্বলীম্যান ডেভিড উইপ্রিন’র অফিসিয়াল ডিরেক্টর মাহফুজুর রহমান, কাউন্সিলম্যান কষ্টার অফিসিয়াল ডিরেক্টর ও সাউথ এশিয়ান ভোটার এসোসিয়েশন’র আহবায়ক জয় চৌধুরী, কমিউনিটি নেতা আবু নাসের, চিটাগাং এসোসিয়েশন’র সাবেক সভাপতি কাজী সাখাওয়াত হোসেন আজম, এফোর্ডাবল সিনিয়র কেয়ার’র ডিরেক্টর ও বাংলাদেশ সোসাইটির সাংস্কৃতিক সম্পাদক মনিকা রায় চৌধুরী, এসএম সোলায়মান ও শিল্পকলা একাডেমির শিশু শিল্পী সানজিদা সাবা।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান এম আজিজ, ট্রাষ্টিবোর্ড মেম্বার কাজী আজহারুল হক মিলন, সিপিএ ওয়াসী চৌধুরী, বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি ও ফোবানা ২০১৯-এর কনভেনর নার্গিস আহমেদ, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাব সভাপতি ও সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, সাপ্তাহিক বাংলা পত্রিকা’র সম্পাদক ও টাইম টিভি’র সিইও আবু তাহের, বাংলাদেশ সোসাইটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম কে জামান, টাইম টেলিভিশন-এর অন্যতম পরিচালক (কমিউনিটি অ্যাফেয়ার্স) সৈয়দ ইলিয়াস খসরু, নিউইয়র্কের অ্যাসেম্বলীওম্যান ডিষ্ট্রিক্টি-৩৭ এর আগামী প্রাইমারী নির্বাচনে প্রার্থী মেরী জোবাইদা, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি হাসানুজ্জামান হাসান, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট খন্দকার ফরহাদ, সাপ্তাহিক নিউইয়র্ক সম্পাদক আনিছুর রহমান, লায়ন্স ক্লাব প্রেসিডেন্ট ও বাংলাদেশ সোসাইটির শিক্ষা সম্পাদক আহসান হাবিব, আনোয়ার খান, নাজমা আনোয়ার, শিল্পকলা একাডেমির ভাইস প্রেসিডেন্ট কনিকা দাশ, বিশিষ্ট হোমিও কনসালট্যান্ট ডা. জিয়াউল হক, সার্জেন (অব:) মোস্তাফা সহ জ্যাকসন হাইটসের ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং এফোর্ডাবল কেয়ারের সেবাপ্রাপ্ত সদস্যগন উপস্থিত ছিলেন। কমিউনিটির সার্ভিসের জন্য অ্যাসেম্বলীম্যান ডেভিড উইপ্রীনের পক্ষ থেকে মনিকা রায় চৌধুরী ও এস এম সোলায়মানকে সম্মান সার্টিফিকেট প্রদান করেন অফিসিয়াল ডিরেক্টর মাহফুজুর রহমান।

 

এ রকম আরো খবর

যুক্তরাষ্ট্রের নিউজার্সীতে ‘বাংলাদেশ বুলেভার্ড’ ওয়ের উদ্বাধন

নিউজার্সী থেকে বিশেষ প্রতিনিধি: যুক্তরাষ্ট্রের নিউজার্সী অঙ্গরাজ্যের প্যাটারসন সিটিতে বর্ণাঢ্যবিস্তারিত

  • ২৩ জুন রোববার ব্রুকলীনে ‘টাইম টেলিভিশন ঈদ আনন্দ ও পথমেলা’
  • নিউইয়র্কের আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে আমি সন্তুষ্ট নই
  • নিউইয়র্কে বাংলাদেশী আহমেদ হোসেন গ্রেফতার
  • সাংস্কৃতিক প্ল্যাটফর্ম ‘কণ্ঠচিত্র’র আতœপ্রকাশ ৩০ জুন
  • ব্রঙ্কসের জাকির খান হত্যা মামলায় ঘাতক মাহরানের ১৫ বছরের জেল
  • অর্ধ মিলিয়ন ডলারের সিগারেট স্ট্যাম্প জালিয়াতি : ঘরে লক্ষ লক্ষ ক্যাশ ডলার : সানি সাইড মিনি মার্টের মোহাম্মদ খান গ্রেফতার
  • সিলেট সদর থানা এসোসিয়েশনের নতুন কমিটি
  • শ্রী চিন্ময়-এর অনুসারীদের ঈদ সেলিব্রেশন
  • দ্বিতীয় দিন জমে উঠেছে নিউইয়র্ক বইমেলা ও বাংলা উৎসব
  • নিউইয়র্ক চার দিনব্যাপী বইমেলা ও বাংলাদেশ উৎসব শুরু
  • নিউইয়র্কে ঈদ ফেস্টিভ্যাল এন্ড কালচারাল ইভেন্ট ১৬ জুন
  • এসএম সোলায়মানের টাইম টেলিভিশনে যোগদান
  • error: Content is protected !! Please don\'t try to copy.