র্সবশেষ শিরোনাম

শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০১৮

বাংলা পত্রিকা

Main Menu

সপ্তাহের শুরুতে সম্পূর্ণ নতুন সংবাদ নিয়ে

‘সোসাইটিকে নেতৃত্ব দিতে ‘কামাল-রুহুল’ প্যানেলের বিকল্প নেই’

কামাল রুহুল পরিষদের স্মরণকালের বৃহত্তম জনসভা

বাংলা পত্রিকা রিপোর্ট: বাংলাদেশ সোসাইটি ইনক’র আসন্ন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী ‘কামাল-রুহুল’ প্যানেলের শেষ পরিচিতি সভায় বক্তারা বলেছেন, সোসাইটিকে সঠিকভাবে নেতৃত্ব দেয়ার জন্য ‘কামাল-রুহুল’ প্যানেলের কোন বিকল্প নেই। কেননা এই প্যানেলের সকল প্রার্থীই কমিউনিটির জন্য পরীক্ষিত, সৎ, নিষ্ঠাবান ও দক্ষ। সোসাইটির বর্তমান কার্যকরী পরিষদের ৯জন কর্মকতা এই প্যানেলের হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। বক্তারা বলেন, আমরা কথায় নয়, ভোটের দিন ব্যালটের মাধ্যমে ‘কামাল-রুহুল’ প্যানেলের বিজয় নিশ্চিত করবো।
১৬ অক্টোবর সন্ধ্যায় ‘কামাল-রুহুল’ পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয় নান্দুস পার্টি হলে। এতে সভাপতিত্ব করেন প্যানেলটির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এডভোকেট জামাল আহমেদ জনি।
14671177_1201689869910581_3633480945083382085_nসভায় প্যানেলটির সভাপতি পদপ্রার্থী কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী রুহুল আমীন সিদ্দিকী সহ আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডার চেয়ারম্যান ডা. মাইনুল ইসলাম মিয়া, সোসাইটির সাবেক সভাপতি এম আজীজ, সাবেক প্রধান নির্বাচন কমিশনার নাসির উদ্দিন খান পল, সোসাইটির ট্রাস্টি বোর্ডের সদস্য এম এ কাইয়্যুম ও আলাউদ্দিন ভুলু, সাবেক সদস্য মকবুল রহিম চুনুই, সোসাইটির সিনিয়র সহ সভাপতি মহিউদ্দিন দেওয়ান, সহ সভাপতি ফারুক হোসেন মজুমদার, সোসাইটির প্রাক্তন সিনিয়র সহ সভাপতি ওয়াসি চৌধুরী, সোসাইটির প্রাক্তন সাধারণ সম্পাদক প্রফেসর দেলোয়ার হোসেন ও প্রাক্তন সহ-সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ, নোয়াখালী সমিতির সাধারণ সম্পাদক জাহিদ মিন্টু, নবাবগঞ্জ সমিতির বেলাল উদ্দিন, কমিউনিটি অ্যাক্টিভিস্ট মাজেদা উদ্দিন, স্বেচ্ছাসেবী সংগঠন দ্যা অপ্টিমিস্টের সাবেক সভাপতি মিনহাজ উদ্দিন সাম্মু, ফার্মাসিস্ট মাহমুদ আলম, সিলেট গণদাবী পরিষদের সভাপতি আজিমুর রহমান বুরহান, ‘কামাল-রুহুল’ প্যানেলের ব্রঙ্কস নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আব্দুল হাশিম হাসনু, বিশিষ্ট ব্যবসায়ী আহবাব হোসেন চৌধুরী খোকন, বিয়ানীবাজার সমিতির সভাপতি মাকসুদুল হক সানু ও সাবেক সভাপতি সামসুদ্দিন, সোসাইটির সাবেক কর্মকর্তা মোঃ আখতার হোসেন, জেবিবিএর সাধারণ সম্পাদক তারেক হাসান খান, বাংলা টাউন সুপার মার্কেটের সত্বাধিকারী ও প্যানেলটির অন্যতম কারিগর কাওছারুজ্জামান, কমিউনিটি অ্যাক্টিভিস্ট শাহাদৎ হোসেন, মুন্সিগঞ্জ-বিক্রমপুর সমিতির প্রাক্তন সভাপতি এম. এ. সিদ্দিক পল্লব, মুন্সিগঞ্জ সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মিঠু হামিদ, নিউজার্সির বিশিষ্ট ব্যবসায়ী হোসেন আহমদ, কমিউনিটি অ্যাক্টিভিস্ট মইনুজ্জামান চৌধুরী, দুরুদ মিয়া রুনেল প্রমুখ।
সভায় এম আজিজ বলেন, বাংলাদেশ সোসাইটিকে আমরাই গণমূখী করেছি। তারই ধারাবাহিকতায় আজ ১৯ হাজারের মতো ভোটার হয়েছে। তিনি বলেন, আমরা কথায় নয়, কাজে বিশ্বাসী বলেই সোসাইটির সাবেক ও বর্তমান কর্মকর্তারা ‘কামাল-রুহুল’ প্যানেলের সাথে রয়েছেন।
কামাল আহমেদ বলেন, সোসাইটির বর্তমান কর্মকর্তারা এখনো ট্রাষ্টি বোর্ড গঠন করতে পারেনি। কেননা, তাদের সভায় কোরাম পর্যন্ত হয়নি। এতেই বোঝা যায় সোসাইটির বর্তমান নেতৃত্ব দূর্বল। তিনি বলেন, আমাদের সময়কালীন করা ট্রাষ্টি বোর্ড এখনো দায়িত্ব পালন করছেন। তিনি বলেন, আমি আমার অতীত অভিজ্ঞতার আলোকে এই প্যানেলের সবাইকে নিয়ে কাজ করে সোসাইটিকে আরো এগিযে নিতে চাই। এজন্য তিনি সকল ভোটারের ভোট প্রার্থণা করেন।
রুহুল আমীন সিদ্দিকি বলেন, ‘কামাল-রুহুল’ প্যানেল নির্বাচিত হলে আমরা সবাই মিলে সোসাইটিকে প্রবাসীদের সংগঠনে পরিণত করেবা। তিনি তার প্যানেলের নির্বাচনী এজেন্ডোর কথা তুলে ধরে বলেন, আমরা আমাদের প্রতিশ্রুতি রক্ষা করবো।
সভায় কোন কোন বক্তা বলেন, ‘কামাল-রুহুল’ প্যানেলের সভাপতি পদপ্রার্থী কামাল আহমেদ কমিউনিটির পরিচিত মুখ। একজন স্বজ্জন ও পরোপকারী, শান্ত, সুন্দর মানের মানুষ হিসেবে তার পরিচিতি রয়েছে। বিগত ৩০/৩৫ বছর ধরে তিনি নি:স্বার্থভাবে কমিউনিটির সেবা দিয়ে চলেছেন, নিউইয়র্কে তার নিজস্ব কোন বাড়ী নেইও। এই প্যানেলের সিনিয়র সহ সভাপতি পদপ্রার্থী আব্দুর রহীম হাওলাদার সোসাইটির যোগ্য সাধারণ সম্পাদক হিসেবে উজ্জল স্বাক্ষর রেখেছেন। অনেক বাংলাদেশী আমেরিকার জেলে আটক থাকাবস্থায় তার বিশেষ উদ্যোগে মুক্ত হয়েছে। বিগত ১৪ বছর ধরে তিনি কমিউনিটির সেবায় কাজ করে চলেছেন। সাধারণ সম্পাদক রুহুল আমীন সিদ্দিকীও একজন সাদা মনের মানুষ। সোসাইটির সাবেক কোষাধ্যক্ষ হিসেবে তারও রয়েছে সাংগঠনিক দক্ষতা। কোষাধ্যক্ষ মোহাম্মদ আলীও একজন সুন্দর মনের নম্র-ভদ্র মানুষ। তাদের পাশাপাশি অন্যান্য প্রার্থীও যোগ্য বলে বক্তারা অভিমত ব্যক্ত করেন এবং ‘কামাল-রুহুল’ প্যানেলকে নির্বাচিত করার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান।
সভায় ‘কামাল-রুহুল’ প্যানেলের প্রার্থীদের পরিচিয় করিয়ে দেন প্যানেলটির প্রধান উপদেষ্টা আলী ইমাম সিকদার।

এ রকম আরো খবর

গভীর শ্রদ্ধা ও ভালবাসায় উত্তর আমেরিকায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

নিউইয়র্ক: গভীর শ্রদ্ধায় বায়ান্ন’র ভাষা আন্দোলনে শহীদ বীর বাঙালীদের স্মরণবিস্তারিত

জাকির খানের প্রথম মৃত্যুবাষির্কী ২২ ফেব্রুয়ারী

নিউইয়র্ক: নিউইয়র্কে বাংলাদেশী কমিউনিটির পরিচিতমুখ, বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যবসায়ী ওবিস্তারিত

প্রবাসের বাংলা সাংবাদিকতায় পেশাদারিত্ব চাই, সুস্থ প্রতিযোগিতা চাই

নিউইয়র্ক: প্রবাসের জনপ্রিয় টেলিভিশন টাইম টিভির মিডিয়া বিষয়ক বিশেষ মুক্তবিস্তারিত

  • ‘কমেমোরেটিভ গার্ডেন এন্ড প্ল্যাক’ নির্মাণের খবরে কমিউনিটিতে বিভ্রান্তি ও ক্ষোভ
  • ফ্লোরিডায় ২৫তম এশিয়ান ট্রেড-ফুড ফেয়ার ও কালচারার শো ১৭-১৮ মার্চ
  • অমর একুশ পালনে নিউইয়র্কে ব্যাপক প্রস্তুতি
  • বাংলাদেশের সঙ্কটে দেশপ্রেমিক কারো চুপ করে থাকার সময় নেই ॥ খালেদা জিয়ার মুক্তি দাবী
  • বাংলাদেশের রাজনীতিতে সুরঞ্জিত সেন গুপ্তর মতো নেতার বড়ো প্রয়োজন
  • খালেদা জিয়ার মামলা ও রায় পুরো রাজনৈতিক
  • ভারপ্রাপ্ত যুক্তরাষ্ট্র আ.লীগ : আজাদ সভাপতি ফারুক সা. সম্পাদক
  • ঢাবি এলামনাই এসোসিয়েশন : শিশু-কিশোরদের প্রতিযোগিতার মধ্য দিয়ে একুশের অনুষ্ঠান শুরু
  • ১১ ফেব্রুয়ারী ছিলো শামসুল আলম স্বপনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী
  • নিউইয়র্কে বাংলাদেশ কনস্যুলেটের সামনে আ. লীগ-বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ
  • হোয়াইট হাউস ও স্টেট ডিপার্টমেন্টের সামনে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ
  • জাতিসংঘের সামনে যুক্তরাষ্ট্র বিএনপি’র ব্যাপক বিক্ষোভ
  • error: Content is protected !! Please don\'t try to copy.